1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চলচ্চিত্রে আসছেন ডিপজলের মেয়ে

  • আপডেট টাইম : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ঢালিউডের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। খলনায়ক হিসেবে জনপ্রিয়তার মাপকাঠিতে অনেককেই ছাড়িয়ে গেছেন তিনি। প্রযোজক হিসেবেও সফল এ তারকা। এবার বাবার পদাংক অনুসরণ করে সিনেমায় নাম লেখালেন ডিপজলকন্যা ওলিজা মনোয়ার।

তবে অভিনেত্রী হিসেবে না, প্রযোজক হিসেবে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়েছেন ওলিজা। তার প্রযোজনায় নির্মিত হয়েছে ‘জিম্মি’ নামের একটি ছবি। মুক্তির অপেক্ষায় থাকা এ ছবিটি পরিচালনা করেছেন ডিপজল নিজেই।

অ্যাকশন ও থ্রিলার ঘরানার এই ছবির গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে অভিনয় করেছেন ডিপজল, শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হান প্রমুখ।

প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেতে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে ছবিটি। দুই-একদিনের মধ্যে সিনেমাটি দেখবেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন সেন্সর বোর্ড সদস্যরা।

ওলিজা মনোয়ার যুক্তরাজ্যে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। লন্ডনে একটি সরকারি কলেজে শিক্ষকতাও করেছেন। অনেকদিন ধরেই চলচ্চিত্র প্রযোজনার কথা ভাবছিলেন। বাবা ডিপজলের নির্মাণে এবার তার বাস্তবায়ন ঘটল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..